• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ঘোড়াঘাটে ভোক্তা অধিকারের অভিযানে দুই হোটেল মালিকের জরিমানা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে দুই হোটেল মালিককে জরিমানা করে ভোক্তা।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) দুপুরে পৌর এলাকার বাসস্ট্যান্ডে অভিযান চালায় দপ্তরটির কর্মকর্তারা। এতে নেতৃত্ব দেন দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম।

অভিযানে ঢাকা হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক মমতাজ আলী ওরফে মন্তাজ আলীকে ৭ হাজার টাকা এবং রাজলক্ষী-১ হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক কার্তিক চৌধুরীকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।

দুটি হোটেলেই অস্বাস্থ্যকর পরিবেশ ছিলো এবং মূল্য তালিকা না থাকা সহ খাবারে আয়োডিন বিহীন লবন ব্যবহারের কারণে জরিমানা করা হয়েছে জানিয়ে দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, ‘পুরো জেলা ব্যাপী আমাদের নিয়মিত অভিযান চলমান আছে। ভোক্তার অধিকার নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। অভিযানে আরো একটি হোটেল মালিককে আমরা সর্তক করে দিয়েছি। যাদেরকে জরিমানা করা হয়েছে, তারা আগামী দিনে সচেতন এবং সর্তক না হলে তাদেরকে কঠোর আইনের আওতায় নিয়ে আসা হবে।’

অভিযান শেষে দিনাজপুর জেলা নিরাপদ খাদ্য কতৃপক্ষের আয়োজনে ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদেরকে নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। এতে নিরাপদ খাদ্য কতৃপক্ষ এবং ভোক্তা অধিকারের কর্মকর্তারা নানা বিষয় নিয়ে শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন।

এতে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মুসফিকুর রহমান এবং ঘোড়াঘাট উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ইসরাইল হোসেন সহ দপ্তর দুটির অন্যান্য কর্মকর্তা এবং কর্মচারীগণ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ